আলোর দিশারী
- হাকিকুর রহমান ২৭-০৪-২০২৪

আলোর দিশারী
হাকিকুর রহমান
===========
মধ্য রাতের ঘুম ভাঙ্গিয়ে
কে যায় সমূখের পানে
পথটাকে আলোকিত করে
ঘুম ভাঙ্গানিয়া গানে।
আলোর দিশারী হয়ে
বয়ে চলে অবিরত
আশায় ভরিয়ে দিয়ে
হৃদয় করে অভিভূত।
এ এক অপার শিহরণ
লাগে মনে প্রাণে
হৃদয় জাগানো তার সেই
ঘুম ভাঙ্গানিয়া গানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।